রবিবার ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

দৌলতপুরে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের উপর হামলা, আহত ৩

ডেস্ক রিপোর্ট   |   বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | প্রিন্ট  

দৌলতপুরে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের উপর হামলা, আহত ৩

ছবির ক্যাপশন: হামলায় কালশ্বিরা ও রক্তাক্ত জখম।

দৌলতপুর (কুষ্টিয়া) সংবাদাদাতা:
কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার স্বরুপপুর বাজুডাঙ্গা এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের উপর বুধবার রাতে হামলা করে ৩জন কে গুরুত্বর আহত করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এব্যাপারে আহতদের পরিবার থেকে আসাদুজ্জামান সুজন বাদী হয়ে ১১জনের নাম উল্লেখ্য করে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
লিখিত অভিযোগে উল্লেখ্য আছে, একই এলাকার রেজাউল এর সাথে পূর্ব হইতে বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। সেই বিরোধের জের ধরে বুধবার সন্ধার সময় অর্তকিতভাবে মিলনের ব্যবসা প্রতিষ্ঠানে রেজাউলের লোকজন হামলা চালায়। সেসময় ব্যবসা প্রতিষ্ঠানের ক্ষতি সাধন করতে গেলে মিলন বাধা দিলে তার উপর হামলা চালিয়ে রক্তাক্ত জখম করা হয়। মিলনের উপর হামলা করা দেখে তার স্ত্রী সাথী খাতুন ঠ্যাকাতে গেলে তাকেও লোহার রড দিয়ে গুরুত্বরভাবে আঘাত করে রক্তাক্ত জখম করে হাত এবং পা ভেঙ্গে দেওয়া হয়। আহতদের ডাক চিৎকারে লোকজন জোড় হলে হামলাকারীরা ব্যবসা প্রতিষ্ঠান থেকে চলে গিয়ে মিলনের বাড়ীতে হামলা চালানোসহ লুটপাট করে এবং আসবাব পত্র ভাঙ্গচুর করে সেইসাথে নগদ অর্থ লুট করে নিয়ে যায়। বাড়ীতে হামলা চালানো দেখে মিলনের আরেক ভাই রিপন বাধা দিতে গেলে তাকেও আহত করে খুন জখমের হুমকি দিয়ে চলে যায় রেজাউলসহ তার লোকজন বলে অভিযোগ করা হয়েছে।
উল্লেখ্য, পূর্ব হইতে বিরোধ থাকার কারনে যেকোন সময় নিজের উপর প্রান নাসের মত হামলা হতে পারে বলে আসংখ্যা করে গত ৭নভেম্বর ২৩ ইং তারিখে দৌলতপুর থানায় একটি সাধারন ডায়েরী করেছিলেন মিলন। যাহার নম্বর-৩০১।
হামলার বিষয়ে দৌলতপুর থানার ওসি রফিকুল ইসলাম বলেন, দু’পক্ষের অভিযোগ পেয়েছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান তিনি।

 


Facebook Comments Box

Posted ৭:২১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com